সংবাদ প্রকাশের পড়ে সেই টল ঘরের চলমান কাজ বন্ধ করে দিলো প্রশাসন

বরগুনা প্রতিনিধিঃ

3
চিত্র: অবৈধ ভাবে দখল করা ব্যবসায়ী সমিতির অফিস
চিত্র: অবৈধ ভাবে দখল করা ব্যবসায়ী সমিতির অফিস

বরগুনার তালতলীতে সরকারী টল ঘর দখল করে ব্যবসায়ী সমিতি অফিস নির্মাণের কাজ করছিলো। এমন একটি সংবাদ প্রকাশ হলে চলমান কাজ বন্ধ করে দিলো প্রশাসন।

মঙ্গলবার(০৮ জুন) বিকালে সহকারী কমিশনার (ভূমি) সেলিম মিঞা টল ঘরের কাজ বন্ধ করে দেন।

জানা যায়, উপজেলা শহরের মধ্যবর্তী স্থানে প্রায় ২ যুগ আগে বাজার উন্নয়নের টাকা দিয়ে একটি টলঘর নির্মান করা হয়। প্রতি সপ্তাহে বাজারের সময় ভাসানী ব্যবসায়ীরা এই টলে বসে ব্যবসা বাণিজ্য করে আসছে। এই বাজারের একমাত্র টলঘর এটি। তালতলী বাজার ব্যবসায়ী সমিতির নির্দিষ্ট কোনো অফিস ঘর না থাকায় এ টলটি অবৈধভাবে দখলে নিয়ে নিজস্ব অফিস নির্মাণ করছেন বাজার কমিটির সদস্যরা । রাজমিস্ত্রী দিয়ে সেই টলঘরের চার পাশে দেয়াল টেনে দিচ্ছেন। এতে ক্ষোভ প্রকাশ করছে তালতলীর বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এদিকে ব্যবসায়ী সমিতির একটি সূত্র জানিয়েছে, তালতলী উপজেলা পরিষদের একটি মিটিংয়ে বাজারের এই টল ঘরটি ব্যবসায়ী সমিতির অফিস ঘর হিসেবে রেজুলেশন করে নেওয়া হয়। এমন একটি নিউজ প্রকাশ হলে টল ঘরটি দখল মুক্ত রাখতে সহকারী কমিশনার(ভূমি) সেলিম মিঞা নিজেই কাজ বন্ধ করে দেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) সেলিম মিঞা বলেন,সরকারী টলঘরটি দখলের বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে গিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। এবিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।