শুভ জন্মদিন মেহজাবিন

বিনোদন ডেস্ক

9

কোটি কোটি দর্শক তার অভিনয় দেখে হাসেন, কাঁদেন। তার ইমোশনের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যান। বিশেষ করে ‘বড় ছেলে’ নাটকটি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দিয়েছে তাকে। মেহজাবিনের আজ জন্মদিন। জাগো নিউজের পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন মেহজাবিন।

মেহজাবিনের পৈত্রিক নিবাস চট্টগ্রামে। তবে তার জন্ম ও বেড়ে ওঠা দুবাইয়ে। তিনি শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করছেন। রাত বারোটার পরে দেখেই ভক্ত শোভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। রর্তমান সময়ে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সাবলীল আর অনবদ্য অভিনয় দিয়েই দর্শক মহলে গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী।

মেহজাবিন বলেন, ‘যদি জ্বর জ্বর লাগে, কাশি হয়, শরীর দুর্বল লাগে, করোনার যেসব লক্ষণ আছে সেগুলো নিজের মধ্যে পান তাহলে চিকিৎসকের পরামর্শ নিন। এই ভারাইরাসটা একদমই নতুন। আমরা জানি না, কীভাবে এগুলো প্রতিরোধ করবো। সবাই নিরাপদে থাকুন। ইনশাল্লাহ দ্রুত সময়ের মধ্যে আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করতে পারবো।’

জন্মদিন উপলক্ষে প্রতিবারই বিশেষ কোনো আয়োজন থাকে। তবে করোনাভাইরাসের সংক্রমণের কারণে এবার ঘরবন্দি হয়ে নিরবেই জন্মদিন কাটাচ্ছেন মেহজাবিন। আগেই করোনাভাইরাস সংক্রমণ রোধে ভিডিও বার্তার মাধ্যমে মানুকে সচেতন করেছেন এই অভিনেত্রী।