লিভ টুগেদারে ছিলেন সুশান্ত-রিয়া : বেরিয়ে এলো আরও গোপন তথ্য

1

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারিয়ে স্তম্ভিত হয়ে বলিউড পাড়া। গত রোববার সুশান্তের মুম্বাইয়ের বান্দ্রার বাসায় ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। মুম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যা নিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বয়ানে চমকে দেওয়ার মতো সব তথ্য উঠে এসেছে।

রিয়া স্বীকার করেছেন সর্বশেষ তার সঙ্গে সম্পর্ক ছিল সুশান্ত’র। এমনকি লকডাউনের সময়ও সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে থাকতেন তিনি। রিয়া চক্রবর্তীকে বৃহস্পতিবার প্রায় আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

মুম্বইয়ের পুলিশ জানিয়েছে, এ বছরের শেষ দিকে রিয়া-সুশান্তের বিয়ের খবর, একেবারেই মিথ্যা নয়। শুধু সম্পর্কেই নয়, লিভ-ইন রিলেশনে ছিলেন তারা। সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগে রিয়ার সঙ্গে ঝগড়া হলে, সুশান্তের কাছ থেকে চলে আসেন রিয়া। ঝগড়া হওয়ার পরেও দু’জনের কথা হতো। এমনকি মৃত্যুর আগের রাতে ঘুমানোর আগে রিয়াকেই শেষ বার ফোন করেছিলেন সুশান্ত।

এছাড়া রিয়ার ফোনে তাদের দু’জনের ব্যক্তিগত মুহূর্তের অসংখ্য ছবি, টেক্সট মেসেজ পেয়েছে মুম্বাই পুলিশ। রিয়া বলেন, ‘সুশান্তের হাতে কাজ ছিল না, এমনটা নয়। আমার সঙ্গে দু’টি ছবি করার কথা ছিল, যা শেষ হতে হতে লেগে যেত পরের বছর।’

অবসাদে ভোগার জন্য চিকিৎসা চলছিল সুশান্তের। জীবনের শেষ দিনগুলোতে ঠিক মতো ওষুধ খেতে চাইতেন না তিনি। এমনটাই জানিয়েছেন রিয়া।

উল্লেখ্য, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সাদা পোশাকে, মুখে মাস্ক এবং হাতে গ্লাভস পরে বান্দ্রা থানায় আসেন রিয়া। ক্লান্ত, বিধ্বস্ত রিয়ার থানা থেকে বের হতে সন্ধ্যা গড়িয়ে যায়। এ ছাড়া শিগগিরই পুলিশ ডাক পাঠাতে চলেছে মুম্বাইয়ের প্রভাবশালী প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসকে।