লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের প্রধান সমন্বয় কারির খুলনায় আগমন

মশিউর রহমান পরাগ

10

লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্প ২০২০  লট ৫ এর প্রধান সমন্বয়কারী, বিজবন্ড লিমিটেড এর চেয়ারম্যান জনাব আব্দুল হামিদ গত ০৭ জুন ২০২০ ইং তাং রোজ রবিবার সরাসরি ঢাকা থেকে এসে ওয়েব ডেভেলপার , ইউটিউবার, ভিডিও এডিটর, ডিজিটাল মার্কেটার অনলাইন ফ্রিল্যান্সার ও প্রশিক্ষক জনাব শোয়াইব আল সাকিব  এর সাথে SafeSyntax এর প্রধান কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন।

সাক্ষাতকালে লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পেকে সফল করার জন্য বহুমূখী আলোচনা হয়। জনাব শোয়াইব আল সাকিব  সবচেয়ে পুরাতন ও অভিজ্ঞ প্রশিক্ষক যিনি লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের প্রারম্বিক প্রশিক্ষক হিসেবে ২০১৪ সালে সফলতার সাথে দ্বায়িত্ব পালন করেছিলেন। তার সুচিন্তিত মতামত ও বিজ্ঞ পরামর্শ এই প্রকল্পকে সফলতার শীর্ষে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রকল্পের প্রধান সমন্বয়কারী জনাব আব্দুল হামিদ। 

বহুমূখী প্রতিভার অধিকারী এই ফ্রিল্যান্সার একাধারে অনেক কার্যক্রমের মাধ্যমে উপকৃত হয়েছেন বঙ্গোপসাগর বিধৌত পৃথিবীর বৃহত্তম লবনাক্ত গরান জংগল সুন্দরবনের কোল ঘেষে গড়ে ওঠা বিভাগীয় শহর শিল্পনগরী খুলনার অগনিত যুবক যুবতী। পাশাপাশি অনলাইন ফ্রিল্যান্সিং এর মাধ্যমে তার উপার্জন জাতীয় অর্থনীতিতে রেখেছে অনেক গুরুত্বপূর্ণ অবদান। 

সৌজন্য সাক্ষাতকালে আরো উপস্থিত ছিলেন SafeSyntax এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক জনাব মোস্তাকিম বিল্লাহ রাসেল এবং GlobeOnDesk এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মশিউর রহমান পরাগ।