ইভটিজিংয়ের দায়ে ভ্রাম্যমান আদালতে ৬০ বছর বৃদ্ধের কারাদণ্ড

2

মোল্লা রাসেল, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের নড়াগাতি থানার পানিপাড়া গ্রামে আজ শুক্রবার ২৬ শে জুন ইভটিজিং এর অপরাধে মোঃ আইয়ুব আলী খন্দকার নামে (৬০)এক ব্যক্তিকে আটক করেছে নড়াগাতি থানা পুলিশ। আইয়ুব আলী পানি পাড়ার একজন ভ্যান চালক। স্থানীয় সুত্রে জানা যায় পানিপাড়া গ্রামের

বাবুল শেখের মেয়ে সুমাইয়া আক্তার, বড়দিয়া শেখ ফজিলাতুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।স্কুলে যাওয়া আসার সময় প্রায় প্রতিদিন সুমাইয়া আইয়ুবের ইভটিজিং এর স্বীকার হত কিন্তু লোক লজ্জার ভয়ে কাউকে কোন কিছু জানায়নি।

আইয়ুব পানি পাড়ার কালা মিয়া খন্দকারের ছেলে। আজ সকালে সুমাইয়া বাড়ি থেকে পুটিমারি বাজারে যাওয়ার জন্য আইয়ুবের ভ্যানে চড়ে আর তখনই আইয়ুবের মনে কামনা,লালসা আর বেড়ে যায় তাই আইয়ুব সুমাইয়াকে বিভিন্ন কু প্রস্তাব দেয় তাতে সুমাইয়া রাজি না হলে এক পর্যায়ে সুমাইয়ার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও শ্লীলতাহানি করে বলে জানা যায়।

এ ঘটনা বাড়িতে এসে সুমাইয়া তার মাকে জানালে তার মা দ্রুত নড়াগাতি থানায় অভিযোগ করে এবং পুুলিশ আইয়ুব আলীকে আটক করে ভ্রাম্যমান আদালতে তাকে তিন মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন।এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার ( ভূমি)নাজিবুল আলম বলেন অভিযুক্ত ব্যাক্তি নিজ দোষ স্বীকার করায় তাকে তিন মাসের সাজা দেওয়া হয়েছে।